ইউটিউব মার্কেটিং সিক্রেটস

নিজের প্রতিভা লক্ষ কোটি মানুষের সামনে উপস্থাপনের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা উপার্জনের অন্যতম সেরা প্লাটফর্ম ইউটিউব এবং ফেসবুক ওয়াচ। এসব প্লাটফর্মে কন্টেন্ট ক্রিয়েশন সম্পর্কে অনেকে দেখালেও সফলতার সিক্রেটসগুলি কেউই শেয়ার করে না। যার ফলশ্রুতিতে অনেকে দীর্ঘদিন চেষ্টা করেও সফলতা থেকে অনেক দূরে। এসব বিষয় বিবেচনা করে মায়াজালের এ্যাডমিন প্যানেল একশত জনের জন্য নিয়ে এসেছে এই কমপ্লিট কোর্স যেখানে মায়াজালের এ্যাডমিনগন নিজেরা শেখাবেন ইউটিউবের আদ্যোপান্ত, সাথে শেয়ার করবে সফলতার সিক্রেটসগুলি। তবে এই সবকিছু শুধুমাত্র সেরা একশত জনের জন্য যারা শতভাগ গোপনীয়তার প্রতিশ্রুতি দিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলতা ছিনিয়ে আনার ব্যাপারে দৃঢ়সংকল্পবদ্ধ।

কোর্স ডিউরেশনঃ ৫০ দিন

কোর্স ফিঃ ১৫০০০ টাকা

কিভাবে শিখবেন??

ভিডিও ক্লাস

শেখার শুরুটা হাতে কলমে ইন্টারঅ্যাক্টিভ ভিডিও ক্লাসের মাধ্যমে

লাইভ প্রশ্নোত্তর

সরাসরি প্রশ্নোত্তর পর্ব নিশ্চিত করবে সঠিকভাবে শেখা এবং দক্ষতা অর্জন

নিয়মিত হোমওয়ার্ক

প্রত্যেকটা লেসনের সাথে নিয়মিত হোমওয়ার্ক ও প্রবলেম সল্ভিং

এসাইনমেন্ট রিভিউ

এসাইনমেন্টের মান ও যাবতীয় সব খুঁটিনাটি যাচাই করা হবে পুংখানুপুংখ ভাব

এসাইনমেন্ট রিভিউ

এসাইনমেন্টের মান ও যাবতীয় সব খুঁটিনাটি যাচাই করা হবে পুংখানুপুংখ ভাব

টিম ওয়ার্ক

একা নয় বরং পুরো টিমের সাথে দলবদ্ধভাবে শেখা এবং অনুশীলন

সফটওয়্যার সাপোর্ট

প্রয়োজনীয় সব সফটওয়ারের সম্পূর্ণ সাপোর্ট পাবেন আজীবনের জন্য

কোর্সটি কাদের জন্য?

কোর্সটি শুধুমাত্র এমন একশত জনের জন্য যারা ইউটিউব মার্কেটিং কিংবা ভিডিও মার্কেটিং ইন্ডাস্ট্রিতে সঠিক গাইডলাইন ফলো করে কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলতা ছিনিয়ে আনার ব্যাপারে দৃঢ়সংকল্পবদ্ধ। ভাই, একটা বিষয় আপনাকে খুব ভালোভাবে বুঝতে হবে, আমি আপনাকে সঠিক রাস্তা দেখাব, সে পথে হাটার সব উপায় হাতে কলমে শেখাব, পথের সব অলি গলি চেনাব, পথের সব কাটা মাড়িয়ে কিভাবে সামনে যাবেন তা দেখাব কিন্তু হাটবেন আপনিই। কাজেই আমার সাথে তাল মিলিয়ে আপনাকে পরিশ্রম করতে হবে অন্যথায় শুধু শুধু টাকা পয়সা খরচ করে ভর্তি হওয়ার কোন প্রয়োজন নেই কারন তাতে আপনার কিংবা আমাদের কারোই আশানরূপ ফলাফল আসবে না।

কোর্স শেষে আপনি কোথায় কাজ করতে পারবেন?

ইউটিউব

ফাইভার ডট কম

ফেসবুক

ফ্রীল্যান্সার ডট কম

রিমোট জব

লোকাল জব

হেল্প অ্যান্ড সাপোর্টঃ

নিজের হাতে আপনাদের ১০০ জনকে গড়ে তোলার জন্যই আমার এই কোর্স লঞ্চ করা কাজেই আপনি যদি মনে করে থাকেন আপনি নির্দিষ্ট কোর্স ফি প্রদান করলেন, আমি আপনার ক্লাসগুলো কন্ডাক্ট করলাম এবং আপনি শিখবেন নইলে না শিখবেন তবে ভুল ভাববেন। আমার কাছে শিখতে হলে সব নিয়মকানুন মেনে আপনার স্কুলের মত করেই রেগুলার ক্লাস হোমওয়ার্ক অ্যাসাইনমেন্ট কমপ্লিট করতে হবে এবং কন্টিনুওসলি শেখার চেষ্টা থাকতে হবে। আপনার যাবতীয় সব সমস্যার সমাধানের ব্যাপারে আমাকে এবং আমার টিম মেম্বারদের সব সময় পাশে পাবেন।

আমি কিভাবে ভর্তি হব?

প্রথমে কোর্সটির বিস্তারিত দেখবেন। সবকিছু আপনার ভালো লাগলে এবং আপনি যদি নিজেকে এই কোর্সের জন্য উপযুক্ত একজন হিসাবে মনে করেন তবে নিজের সঠিক তথ্যাবলি দিয়ে রেজিস্ট্রেশন ফর্ম পূরন করবেন।

আপনার সকল তথ্যাবলি যাচাই করে আপনাকে কোর্সের জন্য উপযুক্ত মনে হলে টিম মায়াজাল থেকে সরাসরি আপনাকে ফোন দেওয়া হবে। এই ফোন কলে আমরা আপনার সম্পর্কে আরো কিছু ডিটেইলস জানব এবং সবকিছু জেনে আপনাকে এই একশত জনের মধ্যে রাখার উপযোগী মনে হলে আমরা আপনাকে কনফার্ম করব এবং এই কনফার্মেশনের পরে আপনি আপনার সুবিধামতো উপায়ে আপনি টাকা পরিশোধ করতে পারবেন।

পেমেন্ট কমপ্লিটের পরই আপনার স্টুডেন্ট আইডি সহ যাবতীয় সকল ডিটেইলস প্রদান করা হবে এবং আপনি যুক্ত হবেন একটি প্রাইভেট ফোরামে যেখানে আপনার ক্লাস, হোমওয়ার্ক, এ্যাসাইনমেন্ট সহ যাবতীয় কার্যাবলি পরিচালিত হবে।

ভর্তি কনফার্মের পর নির্দিষ্ট তারিখে আপনার ক্লাস শুরু হবে এবং প্রত্যেক সপ্তাহে আপনার ক্লাস টপিকের উপর ভিত্তি করে ২-৪ টি ক্লাস হবে। এছাড়া প্রত্যেক লেসনের সাথে রেগুলার এ্যাসাইনমেন্ট থাকবে যা প্রতিনিয়ত আপনার দক্ষতা যাচাইয়ের কাজ করবে এবং যার মাধ্যমে আমি আপনার খুঁটিনাটি ভুলগুলিও শুধরে দি্তে পারব।

এরপর কোন প্রশ্ন থাকলে মেসেঞ্জারে জিজ্ঞেস করতে পারেন

শর্তাবলীঃ 

১. হোমওয়ার্ক যথাযথভাবে কমপ্লিট করতে হবে। কোথাও সমস্যা হলে ইন্সট্রাক্টর তা বুঝিয়ে দিবেন কিন্তু আপনাকে হোমওয়ার্ক প্রোপারলি শেষ করতে হবে।

২. কোন পার্টের হোমওয়ার্ক কমপ্লিট না করতে পারলে আপনি পরের পার্ট পাবেন না এবং আপনাকে আগের পার্টের ক্লাস আবার করতে হবে ও হোমওয়ার্ক কমপ্লিট করে তারপর পরের পার্টে জয়েন করতে হবে।

৩. পূর্ব অনুমতি ছাড়া একটানা ২ সপ্তাহ ক্লাস না করলে তার জন্য পানিশমেন্ট পেতে হবে।

৪. ব্যাচমেটদের প্রতি হেল্পফুল হতে হবে ও টিম ওয়ার্কের মানুষিকতা থাকতে হবে।

৫. প্র্যাক্টিস এবং পরিক্ষাগুলো অবশ্যই কমপ্লিট করতে হবে। যদি কোন কারনে কমপ্লিট না করতে পারেন তাহলে আগে থেকে অবশ্যই অথরিটিকে জানিয়ে রাখতে হবে।